আজ ২১ সেপ্টেম্বর ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবে বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ দল।

আজ শনিবার বেলা ১১টার সময় রাজধানীর জিয়া উদ্যানে জাতীয়তাবাদী তরুণ দলের উদ্যোগে এ মাজার জিয়ারত অনুষ্ঠিত হবে।

জাতীয়তাবাদী তরুণ দলের সংগ্রামী সভাপতি ডা. মো. আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও  বিপ্লবী সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম আলমগীরের সঞ্চালনায় মাজার জিয়ারত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-যুব বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী তরুণ দলের প্রধান উপদেষ্টা মীর নেওয়াজ আলী নেওয়াজ এবং জাতীয়তাবাদী তরুণ দলের উপদেষ্টা ও জাতীয়তাবাদী পেশাজীবী পরিষদের সহ-সভাপতি প্রফেসর ডক্টর জাকারিয়া লিংকন।

সার্বিক সহযোগিতায় উপস্থিত থাকবেন দলটির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি টিএইচ তোফা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আলম সরকার। 

এছাড়াও জাতীয়তাবাদী তরুণ দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ জেলা ও মহানগরসহ বিভিন্ন জেলার নেতা-কর্মীরা উপস্থিত থাকবেন।

news